রিটার্ন ও রিফান্ড পলিসি
১। ক্রেতা যখন একটি পণ্য নিচ্ছে সে সময় যদি ত্রুটিপূর্ণ পরিস্থিতিতে পেয়ে থাকে সেই মুহুর্তে মোড়ক খোলা যাবে না এবং স্টিকার কোনভাবে সরানো যাবে না। ক্রেতা যে ভাবে প্রোডাক্টটি পেয়েছে সে ভাবে অপরিবর্তিত অবস্থায় পণ্যটিকে বাইনারী লজিকে ফেরত পাঠাতে হবে ।
২। পণ্যটি হাতে পাওয়ার পর আমরা কোনো রকম ত্রুটি আছে কিনা তা যাচাই করে দেখবো। পণ্যটি যদি খোলা হয়ে থাকে সেক্ষেত্রে ভিডিও করে রাখা অত্যাবশ্যক। যদি গ্রাহকের দ্বারা কোনো ভাবে পণ্যটি ক্ষতিগ্রস্ত হয়ে থাকে সেক্ষেত্রে গ্রাহক পণ্যটির গ্যারান্টির আওতাভুক্ত হবেন না। অন্যথায় আমরা গ্রাহককে ব্র্যান্ড থেকে সম্পূর্ণ নতুন একটি পণ্য বুঝিয়ে দেয়ার বাবস্থা করবো।
৩। যদি ফেরত দেওয়ার উপায় না থেকে থাকে সেক্ষেত্রে ক্রেতা পণ্যটির সমমূল্য ফেরত নেওয়ার জন্য আবেদন করতে পারবেন ।
৪। বিকাশ/রকেট/কার্ড/POS/অনলাইন পেমেন্টের জন্য রিফান্ড চার্জ প্রযোজ্য হবে।
৫। অতিরিক্ত ফি যেমনঃ ইএমআই চার্জ, বিকাশ চার্জ, গেটওয়ে চার্জ, EFT চার্জ ইত্যাদি ফেরতযোগ্য নয়।
৬। গ্রাহক যদি পণ্য কেনার সময় কোন প্রকার ক্যাশ ব্যাক পেয়ে থাকেন, প্রোডাক্ট রিটার্নের সময় ক্যাশ ব্যাক এর পরিমাণ সমন্বয় করা হবে।
রিটার্নস
১। বিক্রি হওয়া পণ্য কোন উপযুক্ত কারণ ছাড়া ফেরত বা পরিবর্তন করা যাবে না ।
২। অনলাইনে কোন পণ্য ক্রয় করার পর যদি যে পণ্য অর্ডার করেছে ঐ পণ্য না হয় অথবা বাহির থেকে দেখে পণ্যটি ক্ষতিগ্রস্ত মনে হয় তাহলে ক্রেতা ফেরত দিতে পারবে।
৩। ক্রেতা কোন ব্যাবহৃত পণ্য ফেরত দিতে পারবে না।
রিফান্ড ও রিটার্ন পলিসি যেসব কারণে বৈধ হবে না।
১। অনিচ্ছাকৃত পণ্যটি অর্ডার করেছি, এখন আমার এই পণ্যটি দরকার নেই।
২। আমি পণ্যটি কেনার আগে দেখার জন্য অর্ডার করেছি।
৩| আমি এই মুহুর্তে পণ্যটি নিতে আগ্রহী নই।
৪। আমি পন্যটি যেমন ভেবেছি আসলে তেমন নয়।
REPLACEMENTS & REFUNDS
1. If a product is received and is in defective condition (Dead on Arrival) or damaged the product will be replaced with a new product. The product must be shipped back to Binary Logic with all the original packaging and accessories with no damage to serial numbers.
2. Once the product is received, we will test it to see if the product is "Dead on Arrival" and inspect the product for any damages due to misuse, burn outs, or wrong handling which are not covered under a warranty policy, and after which if the product is found to be defective, we will get a new replacement from the brand and send it directly to user. In case a replacement is not available an alternative will be suggested, or a full refund will be offered. It is highly recommended to make an unboxing video of the product. Inform us immediately when you receive any defective or damaged goods.
3. If there is no replacement unit available then the user can request a refund.
4. Refund charges will be applicable for bKash/Rocket/Cards/POS/Online payments.
5. Additional fees such as EMI Charge, bKash charge, gateway charge, EFT charge, etc. are non-refundable
6. If the customer availed cashback offer during purchase, it will be adjusted during the sales return of the product.
RETURNS
1. Goods once sold cannot be returned or exchanged without a valid reason.
2. In the case of online purchase customer can return the goods if it is not the same model or the product seems damaged from the outside,
3. The user cannot return any used product.
The return and refund policy will not be valid for below reasons:
• I don't want the product now, I ordered it unintentionally.
• I like to try the product before taking it.
• I have changed my mind; I don't want to take it now.
• Product is not like my imagination.